এবার কম্পিউটার কে কাজ দিয়ে আটো হাতিয়ে নিন টাকা।।






ক্ষমা চেয়ে নিচ্ছি যদি কোন ভুল হয়। আচ্ছা যাক... 
আমরা যারা সস্তায় ইনকামের রাস্তা খুজছি তাদের জন্য এই পোষ্ট,এখান থেকে খুব বেশি টাকা না পেলেও আমি কথা দিচ্ছি সারা মাস ভাল ভাবে চলার টাকা পেয়ে যাবেন,যারা আমার মত বেকার তাদের খুব কাজে দিবে,আমি একজন এফিলিয়েট মারকেটার এটা আগে করতাম এখন আর করিনা,ট্রিপস টা জানা ছিল তাই শেয়ার করলাম আশা করি মন দিয়ে পরবেন এবং কাজ করবেন।
কাজ করার আগে আমার পেমেন্ট প্রুফ দেখে নিন...
----------------------------------------------------------------------------


তো কাজের কথায় আসা যাক...
কিভাবে শুরু করবেন? 
১) প্রথমে এখান থেকে রেজিষ্টার করে ফেলুন,১মিনিট এর বেশি লাগবে না।
২)মজিলা ফায়ারফক্স ইন্সটল করুন।
মজিলায় (Imacro)s এডঅন টি ইন্সটল করুন। Imacros -ইন্সটল

৩) এখান থেকে বোট ফাইলটি ডাউনলোড করুন--- DOWNLOAD  (অ্যাড আসলে ৫ সেকেন্ড পর স্কিপ করুন)
এবার ডাউনলোড করা ফাইলটি আপনার কম্পিঊটারের এই ফোল্ডারে পেষ্ট করুন
Document>imacros>macros>paste
এবার আপনার কাজ শেষ...

বলে রাখি এটা কিভাবে কাজ করে,এই সাইট টি লাইক এক্সচেঞ্জ এর মাধ্যমে পয়েন্ট দিয়ে থাকে আর পয়েন্ট কনভার্ট করে টাকা পাওয়া জায়,৫০০০ পয়েন্ট=১ডলার,ধরেন আপনি ১০টি ফেসবুকের পেজ লাইক দিলেন তাহলে আপনি পাবেন ১০*১৪=১৪০ পয়েন্ট,কিন্তু আমাদের দরকার ডেইলি মিনিমাম ৫০০ টা পেজ লাইক করা তা না হলে ডেইলি ১ ডলার হবেনা,৫০০এর ঊপরে আপনি যা পারেন তা আপনার বেপার,যত বেশি করবেন আপনার ইনকাম তত বেশি হবে,কিন্তু নিজের হাতে বসে বসে ডেইলি ডেইলি ৫০০টা পেজ লাইক করা সম্ভব না তাই আমরা এই কাজ টা একটা বোট এর মাধ্যমে করব।এখন আরেকটা কথা একটা ফেসবুক ফেক আইডি দিয়ে ফেসবুক আপনাকে ডেইলি ৫০০পেজ লাইক করতে দিবেনা তাই আমরা যত বেশি পারি কাজ করার আগে ফেক আইডি খুলে রাখব।একটা ফেসবুক আইডি দিয়ে ডেইলি নতুন অবস্থায় ১০০টার বেশি পেজ লাইক দিবেন না তাহলে আইডি ব্লক খাবেন।
 এবার আসল কথা আপনার যদি একের অধিক ফেসবুক ফেক আইডি থাকে তাহলে আপনার ইনকাম ৳৫০০ পরযন্ত হতে পারে ডেইলি।আমি বলব ৫টি আইডি খুলে নিবেন,প্রথমে ১টি দিয়েই কাজ করুন।
১)laikesplanet এ লগিন করুন(মজিলা দিয়ে)
২)একটা নিউ টেব খুলে ফেসবুকে লগিন করুন তারপর লগিন অবস্থায় টেবটি কেটে দিন,শুধু likesplanet টেব থাকবে।মজিলা থেকে iMacros টি ওপেন করুন।ছবিতে দেখুন...


এবার বামপাশ থেকে (likesplanet-fblike.iim) ফাইলটি সিলেক্ট করে লুপ ভেলু ৫০-২০০ দিয়ে Play(loopa)
 বাটন চাপুন,নিচে ছবিতে দেখুন...

এবার আপনার পয়েন্ট অটো জেনারেট হতে থাকবে...
৫০০০ পয়েন্ট হলে ১ডলার আর সবচেয়ে বড় সুবিধা হল ২ডলার হলেই Paypal/Payza Payment
পেইজা থেকে টাকা উঠানোর নিয়ম --> এখানে
আর ৫০০০পয়েন্ট হতে আপনার ২Hr এর বেশি লাগবে বলে মনে হয়না,নেট স্লো থাকলে লাগতে পারে।
১০০হিট হলে আপনি প্রতিদিন ২০০পয়েন্ট ফ্রি পাবেন।
এবার আসা যাক কিভাবে 5 ডলার ডেইলি ইনকাম করবেন,

১)৫ টা ফেসবুক আইডি(বেশি হলে ভাল)

২)প্রতিবার ৩০০ লুপ দিলে ফেসবুকের একটা আইডি থেকে নাও নিতে পারে হতে পারে আইডি ব্লক করে দিবে,আপনি যেটা করবেন ৫০টা করে লুপ দিয়ে বিস্রাম নিবেন,যখন ৫০টা লুপ শেষ হয়ে যাবে তখন আরেকটা আইডি দিয়ে লগিন দিয়ে আবার ৫০টা লুপ দিবেন,এভাবে করলে আপনি প্রতিদিন মিনিমাম ৫ডলার ইনকাম করতে পারবেন আমি গেরান্টি দিচ্ছি,এটা আমার জন্য খুব ভাল কাজ করে,আপনি এটাকে কতটুকু ভাল ভাবে কাজে লাগাতে পারবেন সেটা আপনার উপর নিরভর।আর যখন মজিলা নিজে কাজ করবে তখন আপনি মযিলা দিয়ে কোন কাজ করবেন না এবং একটা মাউস এর ক্লিক পর্যন্ত না।
****অনেক সময় বেশি পেজ লাইক হয়ে গেলে ফেসবুক পেজ লাইক লিমিট করে দেয় মাঝে মাঝে সেটা খেয়াল করবেন আমাকে অনেকে এইটা নিয়ে প্রশ্ন করে ভাই বার বার মজিলা বন্ধ হয়ে যায় কেনো,কারন স্ক্রিপ্ট এ আমাদের টেব ক্লোজ করার অপশন আছে তাই যদি কোন পেজ ৫বার লাইক মিস হয় তাহলে ১hr এর জন্য likesplanet থেকে ব্লক করে দেয়।তাই যখন এমন হবে তখন দেখবেন যে পেজ গুলো লাইক হচ্ছে কিনা,যধি না হয় তাহলে অন্য আইডি দিয়ে লগিন করুন,আর যেই আইডি প্রবলেম করছে সেটা ১দিন বন্ধ রাখুন,সবসময় চেষ্টা করবেন পুরোন আইডি use করতে আহলে সমস্যা গুলো আর হবেনা।

 আশা করি বুজতে পেরেছেন তারপর ও বাকি থাকলে নিচের ভিডিও টা দেখুন ভিডিওটা addmefast এর জন্য কিন্তু কাজ করার নিউম সেম,আর প্রব্লেম হলে কমেন্ট করবেন,আমি হেল্প করব, Contact  এ আমার ফেসবুক লিঙ্ক আসে, আর নতুন কোন ট্রিপস পেতে চাইলে আমার ইউটিউব চেনেলে SUBSCRIBE করতে পারেন।




16 comments:

  1. আমি ফ্রিল্যান্সিং সম্পর্কে জানি, তবে পিটিসি সম্পর্কে ভাল জানি না। আমি নিজে নিজে ওয়েব ডিজাইন শিখছি। আপনার লেখাটি পড়ে লোভ হচ্ছে ঘুমিয়ে ঘুমিয়ে ডেইলি ৳৩৫০ আয় করতে। আমার কি কি যোগ্যতা লাগবে ? আমার ফেইসবুক একাউন্ট আছে।

    ReplyDelete
    Replies
    1. সময় শেষ হয়ে যাওয়ার আগেই অনলাইন থেকে আয়ের বিশ্বের সেরা সাইটে অ্যাকাউন্ট খুলে নিন। ১১০% গ্যারান্টেড পেমেন্ট, হাই পেয়িং। Paidverts, Neobux, Adfiver, Ayuwage, Clixsense ইত্যাদি যেকোন PTC সাইটের চেয়ে ১৫গুন ভাল এবং Userfriendly. একবার অ্যাকাউন্ট খুলে ১০ দিন কাজ করুন, ভাল না লাগলে পরে আর কাজ করবেন না। অথবা অ্যাকাউন্ট খুলতে যদি না চান তবে একবার লিঙ্কটি ঘুরে আসুন http://yourswar.blogspot.com/2015/11/emseasy-money-systemz-ptc-ptc-easy.html (কপি করে ব্রাউজার এ পেস্ট করে নিন বা Google এ গিয়ে Yourswar.blogspot.com লিখে Search দিন)। আপনি যদি PTC সাইটকে ভুয়া মনে করেন তাহলে Google এ গিয়ে খোঁজ নিয়ে দেখুন। আপনি পেমেন্ত না পেলে সরাসরি আমাকে মেসেজ করুন (সম্ভবত কার মেসেজ পাব না)। বিশ্বের সেরা Paid To Click সাইট Easy Money Systemz খোঁজ নিয়ে দেখুন। কেও যদি অ্যাকাউন্ট খুলে কোন সমস্যায় পরেন তবে আমাকে জানান, আমার ওয়েবসাইটে বা ইমেইল করে। একবার অ্যাকাউন্ট খুলার পরে PTC সাইট সম্পর্কে আপনার ধারনাই বদলে যাবে {গ্যারান্টেড} ।

      Delete
  2. jevabe post deya ase kaj suru kore den.amr daily 5doller ase likesplanet theke........

    ReplyDelete
  3. 5 dollars kivabe ashe??? ami amar fb id theke highest 50 ta like dei... ami 4 ta id use kri... so like pore 200 ta! 200 ta like diye points income holo .5$ but how come 5$???

    ReplyDelete
  4. 4ta id die 400 ta like din,ro id thakle segulo die din,refferer baran thats simple

    ReplyDelete
  5. add me fast thaka ki taka uthano jai

    ReplyDelete
  6. like je dibo like deyar moto post e to thake na... last e sob 1 point er post thake

    ReplyDelete
  7. apni reffer baran fb te vibinno group a post kore 5 ta group a post korle 10 ta reffer emni hoye jay

    ReplyDelete
  8. amr sob income refer theke

    ReplyDelete
  9. bt kaj krr smy id automatic off hye jae..tai thk vabe kaj kra jae na..please help kren...

    ReplyDelete
  10. আজকে চালু হলো একটা সাইট http://bdsl.ga আপনারা যরা Data Entry, Facebook Like, Subscribe,Follower,Twitter Tweet,Retweets, YouTube video Like, Subscribe ইত্যাদির কাজ করে থাকেন তাদের জন্য bdsl.ga খুবপ্রয়োজনীয় http://bdsl.ga এ point Earn করে link add করে দিলে সুন্দরভাবে লাইক, সাবইক্রাইবার, কাজগুলো করা যায় এই সাইটে গিয়ে Singup ‍করেন আর point Earn করে সে point দিয়ে আপনার বা অন্য কারো Facebook Like এর কাজ নিয়ে টাকা আয় করেন । নতুন ইউজার হিসাবে ‍আপনাকে100 পয়েন্ট এমনি দেবে । তারপর আপনি ফেইজবুক, ইউটিউব, টুইটার একাউন্ট খুলে সহজে পয়েন্ট Earn করতে পারেন। Earn কৃত পয়েন্টগুলো দিয়ে আপনি আপনার পেইজবুক পেনপেইজ বা ইউটিউব, টুইটার সাইট অথবা আইডি Add করে দিলে অটোমেটিক Like, Subscribe, Follower, Tweet, Retweets যেটা আপনি ‍সিলেক্ট করবেন তা হতে থাকবে।আপনার যদি Facebook পেইজে 1000 লাইক প্রয়োজন হয় তাহলে পয়েন্ট গুলো দিয়ে আপনি সহজে লাইক দিতে পারবেন।

    Read more at: http://1to1bd.com/%e0%a6%ab%e0%a7%87%e0%a6%b8%e0%a6%ac%e0%a7%81%e0%a6%95-%e0%a6%8f-%e0%a6%b2%e0%a6%be%e0%a6%87%e0%a6%95-%e0%a6%a6%e0%a6%bf%e0%a7%9f%e0%a7%87-%e0%a6%85%e0%a6%a8%e0%a6%b2%e0%a6%be%e0%a6%87%e0%a6%a8/

    ReplyDelete
  11. Do you need free Facebook Likes, YouTube Likes, Google+ Circles, Twitter Followers, Instagram Likes, or maybe SoundCloud Listens?

    Did you know you can get these Likes, Followers, Views and Subscribers AUTOMATICALLY AND ABSOLUTELY FOR FREE?

    All you got to do is join the following Social Exchange sites, earn free points and exchange them for Followers, Subscribers, Likes or Views of your Social Accounts.
    1. Add Me Fast
    2. Like 4 Like
    3. You Like Hits

    Advertising networks that allow you to earn free advertising credits daily:
    1. MellowAds

    You can use the credits to advertise your social network profiles for free.

    ReplyDelete
  12. Ever wanted to get free Facebook Likes, YouTube Likes, Instagram Likes and other social network actions?
    Did you know you can get all of these Likes, Followers, Views and Subscribers ON AUTOPILOT & TOTALLY FOR FREE by registering on Like 4 Like.

    ReplyDelete
  13. If you're trying to lose kilograms then you certainly have to jump on this brand new custom keto diet.

    To create this keto diet service, certified nutritionists, fitness couches, and professional cooks have joined together to develop keto meal plans that are useful, convenient, cost-efficient, and delicious.

    From their launch in early 2019, 1000's of individuals have already remodeled their body and well-being with the benefits a proper keto diet can offer.

    Speaking of benefits: in this link, you'll discover 8 scientifically-confirmed ones given by the keto diet.

    ReplyDelete

দয়া করে কেউ আপত্তি জনক মন্তব করবেন না...